ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় আসামী ছিনতাইয়ের ঘটনায় মামলা, আটক-২

atok,স্টাফ রিপোর্টার, চকরিয়া :

শনিবার সকালে চকরিয়ায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের ঘটনায় আজ ২জুলাই রোববার থানায় ১৭জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছে পুলিশ। হামলা ও সরকারি কাজে বাঁধা দেয়ার অপরাধে থানার এসআই মাহাবুবুর রহমান বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে। আটককৃতরা হলেন, উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের দক্ষিণ চরপাড়ার নুরুল কবিরের ছেলে এরশাদ উল্লাহ (২২) ও মৃত আবু তাহেরের ছেলে আবদুল মোনাফ (৩৪)।

জানা গেছে,গতকাল শনিবার সকালে উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের চরপাড়া গ্রামে হত্যা মামলার আসামি আবদুল কাদেরকে গ্রেফতার করতে গেলে পুলিশের উপর হামলা চালিয়ে দুর্বৃত্তরা। ওইসময় হামলাকারীরা আবদুল কাদেরকে ছিনিয়ে নিয়ে এসআই মাহাবুবুর রহমানসহ চার পুলিশ সদস্যকে মারধর ও তাদের একটি সিএনজি গাড়ি ভাংচুর করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আসামি ছিনতাইয়ের সময় গোলাগুলিতে পুলিশকে সহায়তাকারী যুবক আশেক এলাহী আরাফাত (২০), ছিনিয়ে নেয়া আসামীর মেয়ে কিশোরী খাদিজা বেগম (১৪) ও তার মা গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহতদের মধ্যে খাদিজা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ এবং আশেক এলাহীকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেয়ার অভিযোগে আজ ২জুলাই থানায় ১৭জনের নাম উল্লেখ্য করে একটি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরো ২৫জনকে। তিনি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের দুইজনকে আটক করা হয়েছে।

পাঠকের মতামত: